ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
সিলেটের ট্যুরিস্ট ক্যামেরাম্যান নিহতের ঘটনায় আটক ২

সিলেটের ট্যুরিস্ট ক্যামেরাম্যান নিহতের ঘটনায় আটক ২

সিলেট প্রতিবেদক,
সিলেটের পর্যটনকেন্দ্র জাফলংয়ে পর্যটকবেশি ছিনতাইকারীদের ছুরিকাঘাতে উজ্জল মিয়া (১৩) নামের এক ট্যুরিস্ট ক্যামেরাম্যান নিহত হয়েছেন। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। নিহত কিশোর স্থানীয় আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ও স্থানীয় রসুলপুর গ্রামের সত্তার মিয়ার ছেলে। রোববার দুপুরে স্থানীয় মায়াবী ঝর্ণা এলাকায় যাওয়ার নির্জন এলাকায় তাকে ছুরিকাঘাত করে পর্যটকবেশি ছিনতাইকারী। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।
সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ট্রাকে করে পালিয়ে যাওয়ার সময় ২ হত্যাকারীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জের ধরমপুর গ্রামের সৈয়দনুরের ছেলে এহসান মিয়া ও একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে খসরু মিয়া। তাদের কাছ থেকে লুন্টিত ক্যামেরা ও রক্তমাখা ছোরা উদ্ধার করা হয়।
করোনাকালে স্কুল বন্ধ থাকায় জাফলং পর্যটনকেন্দ্রে পর্যটকদের ছবি তোলার কাজ শুরু করেছিল স্কুল ছাত্র উজ্জল। প্রতিদিনের মতো রোববার সকালে বাড়ি থেকে বের হয়। পর্যটন এলাকায় ছবিও তুলে। দুপুরের পর তাকে আশঙ্কাজনক অবস্থায় পাওয়া গেলেও ক্যামেরার সন্ধান পাওয়া যায় নি।
গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ বলেন, মায়াবী ঝর্ণা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকারীদের সন্ধানে মাঠে নেমেছে পুলিশ।
এদিকে উজ্জল হত্যার প্রতিবাদে জাফলংয়ের পেশাদার ক্যামেরাম্যানরা সিলেট জাফলং সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় পর্যটকবাহী গাড়ি আটক করে। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।
এর আগে গত ১৫ জুলাই ট্যুরিস্ট ক্যামেরাম্যান সাদ্দাম হোসেনকে জাফলংয়ে পর্যটকবেশি ছিনতাইকারীরা ছুরিকাঘাতে হত্যা করে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST